জামালপুরে আরামবাগ থেকে অসামাজিক কর্মকান্ডের অভিযোগে পতিতা সর্দারিনী শাহনাজ পারভীনসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

0
29

রোকনুজ্জামান (স্টাফ রিপোর্টার):: কেন্দুয়া কালিবাড়ি বাজার সংলগ্ন হাশেম হাজির কন্যা শাহানাজ পারভীনসহ অসামাজি কর্মকান্ডের অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। বৃহঃবার বেলা সাড়ে তিনটার দিকে পৌর শহরের আরামবাগ এলাকার আবুল ফজল চৌধুরীর বাসা থেকে তাদের আটক করে জামালপুর থানা পুলিশ। আটককৃতরা হলেন সদরের শরিফপুর ইউনিয়নের পিঙ্গলহাটি এলাকার লিপি বেগম , মুক্তাগাছা এলাকার ফাতেমা ও সিন্ডিকেটের মুল হোতা ভাড়াটিয়া কেন্দুয়া কালিবাড়ি বাজার সংলগ্ন হাশেম হাজির কন্যা শাহানাজ পারভীন।

জামালপুর সদর থানার এস আই হারুন অর রশিদ বলেন, শাহানাজ পারভীনের ভাড়া বাসায় দীর্ঘদিন ধরে বিভিন্ন মেয়ে দিয়ে অনৈতিক কর্মকান্ড পরিচালনা করা হয়। ঘটনার দিন সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কুটামনি এলাকার আজহার আলীর পুত্র লায়ন ও একই এলাকার বাচ্চু মিয়ার পুত্র মিলন শাহ বুশপাড়ার আরামবাগ এলাকায় ওই বাসায় অনৈতিক কর্মকান্ড করতে যায়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শাহানাজসহ তাদের গ্রফতার করা হয় ।

এ ব্যাপারে সদর থানার ওসি রেজাউল ইসলাম খান, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এদের ২৯০ ধারার আইনে মামলা দিয়ে জামালপুর কোর্টে চালান দেয়া হয়েছে।

এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক কয়কজন বলেন শাহানাজ পারভীন ওই বাসায় দীর্ঘদিন যাবৎ ভাড়া থেকে বিভিন্ন এলাকা থেকে কিছু মেয়ে এনে অপকর্ম চালিয় যাচ্ছিল।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন