কোম্পানীগঞ্জে জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে ২৯ মে

0
31

মোঃ মাহমুদুল হাসান নাঈম(কোম্পানীগঞ্জ):: কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে আগামী (২৯ মে) শনিবার।

সকাল ১০টায় ভোলাগঞ্জ উদয়ন সংঘ মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হবে।
এ উপলক্ষে এক প্রস্তুতি সভা মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সুমন আচার্যের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জানানো হয়- করোনা পরিস্থিতির কারণে এ বছর সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ের এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে ৬টি ইউনিয়ন দল। লটারির মাধ্যমে খেলার সময়সূচি নির্ধারণ করা হয়।
২৯ মে শনিবার প্রথম রাউন্ডের তিনটি খেলা অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় পূর্ব ইসলামপুর বনাম তেলিখাল, বেলা ১২টায় ইসলামপুর পশ্চিম বনাম উত্তর রনিখাই এবং দুপুর ২টায় দক্ষিণ রনিখাই বনাম ইছাকলস ইউনিয়ন দল মুখোমুখি হবে।
পরদিন ৩০ মে রবিবার সেমিফাইনাল ও ফাইনাল খেলা একই মাঠে অনুষ্ঠিত হবে। খেলা হবে নকআউট পদ্ধতিতে। প্রত্যেক দলকে খেলা শুরু হওয়ার ৩০ মিনিট পূর্বে মাঠে উপস্থিত থাকতে হবে। আগামী (২৮ মে) শুক্রবারের মধ্যে প্রত্যেক দলের খেলোয়াড়দের নামের তালিকা নির্ধারিত ফরম পুরণ করে জমা দিতে হবে।
প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ এরশাদ মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান লাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল, উপজেলা প্রকৌশলী শাহ আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান রাসেল, ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম (ঠান্ডা স্যার), ইসলামপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, পূর্ব ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া, উত্তর রনিখাই ইউনিয়নের চেয়ারম্যান ফরিদ উদ্দিন, দক্ষিণ রনিখাই ইউনিয়নের চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান রোকন, ইছাকলস ইউনিয়নের চেয়ারম্যান কুটি মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদিউজ্জামান আহমেদ, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ রাসেল আহমদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা মহিলা বিষয়ক কর্নকর্তা শিবলি আতিকা তিন্নি, উপজেলা তথ্য বিষয়ক কর্মকর্তা রোখসানা আক্তার রত্না প্রমুখ।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন