গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জাহেদ আহমদের সাক্ষাৎকার

0
203

গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জাহেদ আহমদের সাক্ষাৎকার

বিশেষ প্রতিনিধি::  ২৮ জানুয়ারী, বৃহঃস্পতিবার, আসন্ন গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ডে গাজর মার্কার কাউন্সিলর পদপ্রার্থী জাহেদ আহমদের সাক্ষাৎকার নিয়েছেন দৈনিক নিউজের বিশেষ প্রতিনিধি। নিম্নে তার সাক্ষাৎকারটি তুলে ধরা হলো:-

দৈনিক নিউজ: আসসালামু আলাইকুম। দৈনিক নিউজ পত্রিকার পক্ষ থেকে আপনাকে স্বাগতম।

জাহেদ আহমদঃ ওয়ালাইকুম সালাম / আদাব। আপনাকে ও দৈনিক নিউজকে স্বাগতম। সেই সাথে আমি আমার ওয়ার্ডের সকল জনগনকে আমার পক্ষ থেকে সালাম/আদাব জানাচ্ছি।

দৈনিক নিউজ: নির্বাচনি প্রচারণার শেষ মুহুর্তে আপনার প্রচারনা কেমন চলছে?

জাহেদ আহমদঃ আপনারা হয়ত জানেন আমি ওয়ার্ডের মুরব্বি, তরুণ, মহিলাদের অনুরোধ ও উদ্যোগে এবং আমার ওয়ার্ডের জনগনের সেবার প্রয়াস নিয়ে গাজর প্রতীক নিয়ে এবার একজন নতুন প্রতিনিধি হয়ে অত্র ওয়ার্ডের কাউন্সিল পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। এখন পর্যন্ত আমার প্রচারণা বেশ ভালই এবং আমি এ নির্বাচনে বাস্তবিকই আশাবাদী।

দৈনিক নিউজ: আপনি নির্বাচনে জয়ী হলে এলাকার জনগনের জন্য কোন কোন পদক্ষেপ নেবেন সে উদ্দেশ্য ভোটারদের উদ্দেশ্যে কিছু বলুন।
জাহেদ আহমদঃ আমি নির্বাচিত হলে আমার ওয়ার্ডের মুরব্বি এবং সকলের প্রস্তাবনা নিয়ে সকল কাজ করব। সরকারি বিভিন্ন বরাদ্দ এবং ভাতা যেমন বিধবা, বয়স্ক, প্রতিবন্দি ভাতা এবং শীতবস্ত্র সুষম বন্টন করব। আপনারা আমাকে সেবা করার সুযোগ দিলে আমি ওয়ার্ডের সকল অর্থনৈতিক ও অবকাঠামো গত উন্নয়নে নিজেকে সচেস্ট রাখব। অনেকে হয়ত জানেন, আমাদের ওয়ার্ডে একটি সরকারি বিদ্যালয় ও একটি কমিউনিটি ক্লিনিক রয়েছে। এগুলোর সেবাদানের সাথে আমি ব্যাক্তিগতভাবেও দীর্ঘদিন ধরে জড়িত। আমি সে গুলোর সেবাদানের সাথে ওতোপ্রতো ভাবে দীর্ঘদিন ধরে জড়িত। আমি সেগুলোতে আরো ভুমিকা রাখব। তাই আমি ওয়ার্ডের সকল সচেতন ভোটারদের আগামি ৩০ তারিখ ভোটকেন্দ্রে এসে আমাকে ভোট দিয়ে সকলের সেবা করার সুযোগ দানের জন্য অনুরোধ ও আহব্বান জানাচ্ছি।

দৈনিক নিউজ: আপনার মূল্যবান সময় দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

জাহেদ আহমদঃ আপনাকে এবং সকল ওয়ার্ডবাসীকেও ধন্যবাদ।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন