চেয়ারম্যান প্রার্থী ছানোয়ার হোসেন সবুজের মটর সাইকেল শোভাযাত্রা

0
101

মো: সুমন মিয়া (জামালপুর)::আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মোটর সাইকেল শোভাযাত্রা করেন দলীয় মনোনয়ন প্রতার্শী বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর সদর উপজেলা শাখার সম্মানিত সদস্য মোঃ ছানোয়ার হোসেন সবুজ।

বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হোসেন আলী ফকিরের সুযোগ্য পুত্র ও এবং দুই বীর মুক্তিযুদ্ধা মরহুম মোঃ আজহারুল ইসলাম ফকির ও জামালপুর জেলা মুক্তিযোদ্বা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ সুজায়েত আলী ফকিরের ছোট ভাই মোঃ ছানোয়ার হোসেন সবুজ।

যিনি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন,তিনি আওয়ামী লীগের দু:সময়ে রাজপথে লড়াকু সৈনিক ছিলেন।

তিনি একজন সৎ,ও সুশিক্ষিত গরীব অসহায় মানুষের শেষ ঠিকানা। যিনি মহামারী করোনার ভিতরে মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে ছিলেন।

তার এই আজকের মোটর সাইকেল শোভাযাত্রা ও নির্বাচনি প্রচারণায় সকলের কাছে দোয়া চান। এই মোটর সাইকেল শোভাযাত্রায় অংশ নেন, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ সরোয়ার হোসেন মহান,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাকিম তালুকদার, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনুজ্জল হোসেন মনু,ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ জুবায়ের হোসেন লাইজু, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ রুকনুজামান পলাশ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মাজহারুল ইসলাম কামাল সহ আরো নেত্রীবৃন্দ।

এই সময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে ইউনিয়নের সকল এলাকা।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন