তাহিরপুরের বারেক টিলায় ব্যতিক্রমী ঈদ আড্ডা

0
120

তাহিরপুর প্রতিনিধি:: ঈদ মানেই আনন্দ আর এই আনন্দ কে আরও প্রানবন্ত করতে ব্যাতিক্রমী ধর্মী ঈদ আড্ডায় আয়োজিত হয়েছে তাহিরপুর উপজেলায় উত্তর বড়দল ইউনিয়নের যাদুকাটা নদী সংলগ্ন আইফেল টাওয়ার খ্যাত বারেকটিলায়।

শুক্রবার পরন্ত বিকেল এই ঈদ আড্ডার আয়োজন করেন তাহিরপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল। তার সাথে সহযোগিতা করেছেন কিছু সংস্কৃতি মনা মানুষ।

এতে শিক্ষক, শিক্ষার্থী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ অংশ গ্রহণ করায় প্রানবন্ত হয়ে উঠে বারেকটিলায় ঈদ আড্ডা।

এসময় উপজেলার বিভিন্ন সমস্যা, সম্ভাবনা নিয়ে এই উপজেলা থেকে রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,ব্যবসায়ী ও স্থানীয় লোকজন বক্তব্য রাখার পাশাপাশি আলোচনা করেন।

করোনায় দেশের সার্বিক পরিস্থিতি ও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীদের নিয়েও গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন বুয়েটের শিক্ষার্থীগন সহ উপস্থিত আড্ডা প্রিয় মানুষ জন।

এরপর হয় ঈদ আড্ডায় গান। উপস্থিত লোকজনের মধ্যেই বাদ্যযন্ত্র ছাড়াই গান পরিবেশ করা হয়।
এই আয়োজনে উপস্থিত লোকজনের মাঝে ঈদের দিন এই ঈদ আড্ডা বেশ উপভোগ করেছেন বলে জানান উপস্থিত লোকজন।

তারা আরও জানান, বারেকটিলা পাশেই যাদুকাটা নদী,শাহ আরেফিন রাঃ আস্তানা,মেঘালয় পাহাড় এক অন্য রখম অনুভূতি সৃষ্টি হয়েছে আজ এই ঈদ আড্ডায়।

তাহিরপুর উপজেলার সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল জানান,করোনায় সবাই ঘরমুখো হয় পড়েছে। ঈদ মানেই আনন্দ তাই সবাইকে নিয়ে একটু আনন্দ দিতেই এই ঈদ আড্ডার আয়োজন। সবাই বেশ আনন্দ করেছেন। অনেক দিন পরিচত ও প্রিয় মুখ গোলো অদেখা ছিল আজ এই ঈদ আড্ডায় দেখা হল কথাও হল।

 

 

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন