মন্ত্রী সাহাব উদ্দিনের সাথে নবনির্বাচিত ৪ পৌর মেয়রের সৌজন্যে সাক্ষাত 

0
130

প্রসেনজিত পাল( মৌলভীবাজার):: মৌলভীবাজার জেলার নবনির্বাচিত ৪ মেয়র বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন আহমেদের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেছেন।

শুক্রবার মন্ত্রীর বড়লেখার বাসভবনে মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার আহমদ ও বড়লেখা পৌরসভার মেয়র আবু ইমাম মোহাম্মদ কামরান সৌজন্য সাক্ষাতে মিলিত হন। মেয়রদের সঙ্গে নির্বাচিত কাউন্সিলরবৃন্দও ছিলেন। সাক্ষাতের প্রথমেই মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান মেয়রবৃন্দ।সাক্ষাতে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন আহমেদ মেয়রদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার জনকল্যান মুখী। জলবায়ু পরিবর্তনে সরকারের পদক্ষেপগুলো বাস্তবায়ন করতে পৌরসভার মেয়রদের কাজ করতে হবে। এতে সরকারের সকল ধরনের সহযোগিতা রয়েছে।
এ সময় পৌরসভার মেয়রগন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকারের মনোনীত মেয়র হয়ে সরকারের সকল উন্নয়নে আরও অবদান রাখতে তারা বদ্ধ পরিকর।

মেয়রগন জলবায়ু পরিবর্তনের বিভিন্ন ধরনের প্রকল্প পৌরসভাগুলোতে অন্তর্ভূক্ত করতে মন্ত্রীর সাহায্য, সহযোগিতা কামনা করেন।জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃনমুল পর্যায়ে কাজ করার জন্য বলেন। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ স্থানীয় পর্যায়ের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন