মেসির জোড়া গোল, রিয়ালকে পেছনে ফেলে দুইয়ে বার্সেলোনা

0
171

স্পোর্ট ডেক্স:: অনেকদিন পর জোড়া গোল করলেন লিওনেল মেসি। তার জোড়া গোলে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে আলাভেসকে ৫-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। জোড়া গোল করেছেন পর্তুগিজ তারকা ফ্রান্সিসকো ট্রিনকাও’ও। বাকি গোলটি করেন জুনিয়র ফিরপো।

বিশাল এই জয়ে রিয়াল মাদ্রিদকে পেছনে পেলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সেলোনা। দুই দলই খেলেছে সমান ২২টি করে ম্যাচ। পয়েন্টও সমান ৪৬। তবে গোল ব্যবধানে বার্সা এগিয়ে থাকায় তারা রয়েছে দ্বিতীয় স্থানে এবং রিয়াল মাদ্রিদ রয়েছে তৃতীয় স্থানে। ২১ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

আলাভেসের বিপক্ষে বার্সার ম্যাচটি ছিল চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডে পিএসজির বিপক্ষে ম্যাচের আগে একটি ওয়ার্ম আপ। যেটাতে নিজেদের বেশ ভালো করেই ঝালাই করে নিয়েছে মেসি অ্যান্ড কোং।

পর্তুগিজ তারকা ফ্রান্সিসকো ট্রিনকাও ২৯ মিনিটে গোলের সূচনা করেন। ১৮ বছর বয়সী অভিষিক্ত মিডফিল্ডার ইলিয়াক্স মোরিবার দুর্দান্ত এক পাস থেকে বল পেয়ে আলাভেসের জাল ভেদ করেন ট্রিনকাও। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন মেসি।

দ্বিতীয়ার্ধের খেলার আধাঘণ্টা পার হয়ে গেলেও গোলের দেখা পায়নি বার্সা। তবে, খেলার ৫৭ মিনিটে একটি গোল করে ব্যবধান কমিয়ে আনেন আলাভেসের লুইস রিওজা।

৭৪ মিনিটে আবারও গোল করেন ট্রিনকাও। এর এক মিনিট পর, ৭৫তম মিনিটে গোল করে ব্যবধান ৪-১ করেন লিওনেল মেসি। খেলার ৮০ মিনিটে দলের হয়ে ৫ম গোল করেন জুনিয়র ফিরপো।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন