শ্রীমঙ্গলে পেট্রোল পাম্পের অফিস থেকে মদ, যৌনউত্তেজক ট‍েবলেট উদ্ধার

0
163

মৌলভীবাজার সংবাদদাতা:: শ্রীমঙ্গল উপজেলার শাহাজীবাজার সামছুদ্দীন এন্ড ব্রাদার্স পেট্রোল পাম্প নামে পরিচিত হলেও গতকাল রাতের অভিযানের পর মদের পাম্পে নতুন পরিচিতি লাভ করেছে। মুরাদের আস্তানা থেকে মদ,মদের বোতল,যৌন উত্তেজক টেবলেট উদ্ধার করেছে পুলিশ। মুরাদ শ্রীমঙ্গল শহরের নতুন বাজার এলাকার মৃত মঈন উদ্দিন এর ছেলে।

বৃহস্পতিবার মধ্য রাতে পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে এস আই আলমগীরসহ সঙ্গীয় ফোর্স শহরের সামছুদ্দীন এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনে এক অভিযান চালিয়ে পেট্রোল পাম্পের অফিস রুম হতে বিদেশি মদ,মদের বোতল, যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করেন শ্রীমঙ্গল থানা পুলিশ।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অফিসের চাবি পাঠিয়ে মুরাদ সটকে পরে। তবে পেট্রোল পাম্পের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মুরাদকে প্রধান আসামী করে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে স্থানীয়রা অভিযোগ করেন,এই চক্রটির সাথে আরও লোক জড়িত রয়েছে এবং তারা দীর্ঘ দিন থেকে এমন অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছে বলে জানান।

তবে এ ব্যাপারে মুরাদ তার নিজের সম্পৃক্ততার কথা অস্বীকার করে বলেন তার পরিবারের লোকজনের সাথে জায়গা সম্পত্তি নিয়ে ঝামেলা রয়েছে। তার ভাই ও বোন তাকে ফাঁসানোর জন্য এ কাজ করতে পারেন বলে জানান।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বৃহস্পতিবার রাতে শহরের সামছুদ্দীন এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনে এক অভিযান চালিয়েপেট্রোল পাম্পের অফিস রুম হতে বিদেশি মদ,মদের বোতল, যৌন উত্তেজক ট‍্যাবলেট উদ্ধার করা হয়। তিনি আরো বলেন আসামী মুরাদকে গ্রেফতারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন