সানন্দবাড়ি সমিতির আহবায়ক কমিটি গঠিত

0
29

মোঃ সুমন মিয়া,জামালপুর প্রতিনিধি:: জামালপুরে সানন্দবাড়ি সমিতির আহবায়ক কমিটি গঠিত হয়েছে। আসহাবুল বারী মিল্টন কে আহবায়ক ও মোঃ মাহফুজুর রহমান মাসুম মোল্লা কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক মোঃ মাসুদ আলম, মোঃ রকিবুল ইসলাম রকিব,সদস্য মোঃ শফিকুল ইসলাম মিন্টু, মোঃ জয়নাল আবেদিন,মোঃ মোজাদ্দেদ আল বেরুনী,মো: মোস্তাফিজুর রহমান,মোঃ সাজেদুল করিম, মো: ইমরান খান সোহেল, মোঃ শহিদুল ইসলাম প্রমূখ।

শুক্রবার (০৪ জুন) জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠ প্রাঙ্গণে এক জরুরী সভায় ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলাম শফিক এর সভাপতিত্বে উপস্থিত সকলের সিদ্ধান্ত নিয়ে এই কমিটি গঠণ করা হয়েছে।

নতুন আহবায়ক কমিটি সানন্দবাড়ির অবহেলিত ও নদী ভাঙ্গন কবলিত মানুষের পাশে দাঁড়ানো,সানন্দবাড়ির উন্নয়নে অংশগ্রহন, সানন্দবাড়ি এলাকাবাসীর ঐক্য সুদৃঢ়,সানন্দবাড়ি সমিতির সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি এবং পরবর্তী পুর্ণাঙ্গ কমিটি গঠণে দায়িত্বশীল ভূমিকা পালনে আশাবাদ ব্যক্ত করেছেন সমিতির সকল পর্যায়ের সদস্যরা।

নবগঠিত সানন্দবাড়ি কমিটির আহবায়ক আসহাবুল বারী মিল্টন কে আহবায়ক ও মোঃ মাহফুজুর রহমান মাসুম মোল্লা কে সদস্য সচিব করায় অভিনন্দন জানিয়েছে সানন্দবাড়ি সমিতির সকল সদস্য ও সানন্দবাড়ি এলাকার নানা শ্রেণী পেশার মানুষ।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন