সুনামগঞ্জের তাহিরপুরে বিয়ের চারদিন পর নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
7

তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় স্বামীর বাড়ি থেকে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে তাহিরপুর থানা পুলিশ। নিহত গৃহবধূর নাম সেনুয়ারা বেগম (২১)। তিনি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভুজ গ্রামের উমর আলীর মেয়ে ও কাউকান্দি গ্রামের আব্দুল জলিলের ছেলে রায়হান মিয়ার স্ত্রী।

রোববার (২ মে) দুপুরে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়।

তাহিরপুর থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামের আব্দুল জলিল সুবলের ছেলে রায়হান এর সঙ্গে নোটারী পাবলিকের মাধ্যমে গত ৪দিন পূর্বে(২৯এপ্রিল)কাউকান্দি গ্রামের রায়হানের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর নিহত গৃহবধূ সেনুয়ারা তার স্বামীর বাড়িতেই ওঠে। প্রতি দিনের মত নিহত গৃহবধূর স্বামী রায়হান ধান কাটার কাজে হাওরে চলে যায়। বউ-শ্বাশুড়ি মিলে রান্নার কাজ করে নিজ নিজ রুমে বিশ্রামে যান। পরে দুপুরের দিকে স্বামীর বাড়ির লোকজন রান্নাঘরে গিয়ে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তাহিরপুর থানার এসআই মোঃ নাজমুল হক ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠায়।
আরও জানা যায়,গৃহবধূ সেনুয়ারা শনিবার আত্মহত্যা করতে চেয়েছিল পাশের বাড়ির লোকজন দেখে ফেলায় ব্যর্থ হয়।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার নববধূর ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন