কোম্পানীগঞ্জে আল-ফয়েজ ফাউন্ডেশনের ক্যারিয়ার গাইড লাইনস করণীয় শীর্ষক কর্মশালা সম্পন্ন

0
40

মোঃ মাহমুদুল হাসান নাঈম কোম্পানিগঞ্জ:: সিলেট কোম্পানীগঞ্জে আল-ফয়েজ ফাউন্ডেশনের ক্যারিয়ার গাইড লাইনস ও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে করণীয় শীর্ষক কর্মশালা সম্পন্ন হয়েছে।

শনিবার গৌরিনগর আল-বারাকাহ মুহাম্মদিয়া ইসলামিয়া মাদ্রাসায় সীমিত সংখ্যক মেধাবী, প্রতিভাবান তরুণদের নিয়ে ক্যারিয়ার গাইড লাইনস ও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যাবহারে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।

আলোচনার প্রতিপাদ্য বিষয় ছিলো বর্তমান সমাজ ও কালের পরিক্রমায় সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের ভাষাগত নৈতিক অবক্ষয় রোধ ও প্রান্তিকতার মায়াজাল ভেদ করে প্রশস্ত মন-মানসিকতার লালনে সচেষ্ট হওয়া এবং বয়স, যোগ্যতা,অবস্থান বুঝে মানুষের মন্তব্য সর্বোপরি শিষ্টাচার বজায় রেখে মানুষের সাথে আচার-ব্যবহার করা।

উক্ত ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা ইমরান হুসাইন সেলিমের সঞ্চালনায় এবং হাফিজ আলী হুসাইনের তেলাওয়াত দ্বারা সূচিত অনুষ্ঠানে ফিলিস্তিনি মুসলমানদের ওপর জুলুমের অবসানে নিজের লেখা নাশিদ পরিবেশন করেন কবি মাহমুদুল হাসান নাঈম।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গৌরিনগর মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা ফারুক আহমদ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, লিডিং ইউনিভার্সিটির ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক এবং উক্ত ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান মাওলানা জিয়াউর রহমান।

সভাপতিত্ব করেন, দারুস সালাম নন্দিরগাও মাদ্রাসার শিক্ষক ও উক্ত ফাউন্ডেশনের সদস্য মুফতি মাওলানা কয়েস আহমদ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নয়াসড়ক মাদ্রাসার সদ্য ফাযিল ক্বারি মাওলানা নাজমুল ইসলাম, ক্বারি মুস্তাফিজুর রহমান, জসিম আহমদ, হাবিবুর রহমান, হাফিজ আব্দুল মোমিন, হাফিজ শাহীন আহমদ, হাফিজ শামীম আহমদ, জুনাইদ আহমদ, মিজানুর রহমান প্রমুখ।

উত্তর দিন

দয়া করে এখানে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন